আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বান্দরবানে ভ্রমণে আসা মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২৩ জুন ২০২৪
  • / পঠিত : ৫৬ বার

বান্দরবানে ভ্রমণে আসা মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

: বান্দরবানের আলীকদম উপজেলায় বেড়াতে এসে এক মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতের নাম ইফতে খাইরুল আহম্মেদ আবিদ (২১)। শুক্রবার রাতে দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

সহপাঠীরা জানান, উপজেলার মারাইতং পাহাড়ে ভ্রমণে যান টাঙ্গাইলের কালিহাতি উপজেলার গান্ধিনা এলাকার ১২ জনের একটি গ্রুপ। মারাইতং পাহাড়ে রাতে ক্যাম্পিং করে থাকার সময়ে হঠাৎ করেই রাত সাড়ে বারোটায় দিকে তাদের মধ্যে ইফতে খাইরুল আহম্মেদ আবিদের খিচুনি উঠে। দ্রুত অন্যরা মিলে রাতে দেড়টার দিকে তাকে পার্শ্ববর্তী লামা উপজেলা হাসপাতালে ভর্তি নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইফাত বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং গান্ধিনার বাসিন্দার মো. হেলাল উদ্দীনের ছেলে।

সফরসঙ্গী নাফিজ হাসান আবিদ বলেন, ঈদের ছুটি উপলক্ষ্য টাঙ্গাইলের কালিহাতি থেকে ১২ জন বন্ধু বান্দরবানের আলীকদম উপজেলার মারাইতং পাহাড়ে ভ্রমণে এসে রাতে ক্যাম্পিং করেন। সবকিছু ভালোই ছিল। কিন্তু রাতে হঠাৎ খিচুনি উঠে অসুস্থ হয়ে পড়ে আবিদ। 

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার জুনাইয়েদ বলেন, গতরাত দেড়টার দিকে আবিদ নামে এক পর্যটককে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ওসি শামীম শেখ জানান, পর্যটকের লাশ বর্তমানে থানা হেফাজতে রয়েছে। এছাড়া মৃতের পরিবারের সঙ্গে আলোচনার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba