আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ফেসবুকে ‘ভালো থেকো’ লিখে নারী চিকিৎসকের আত্মহত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২৬ জুন ২০২৪
  • / পঠিত : ৪৫ বার

ফেসবুকে ‘ভালো থেকো’ লিখে নারী চিকিৎসকের আত্মহত্যা

: ময়মনসিংহে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজ শরীরে আগুন ধরিয়ে ডা. অপর্ণা বসাক (২৭) নামে এক নারী চিকিৎসক আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার (২৫ জুন) নগরীর পণ্ডিতপাড়া এলাকার লাল দাস ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়।

ডা. অপর্ণা বসাক জামালপুর জেলার সরিষাবাড়ী এলাকার বাসিন্দা। তিনি ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালে গত এক বছর ধরে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। 

এর আগে, মৃত অপর্ণা বসাক তার ফেসবুকে প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর উদ্দেশ্যে লিখেন ‘ভালো থেকো, আমি আর পারছি না। হয়তো আমিও সবার মতো হেরে গেলাম। তোমাকে মুক্তি দিয়ে গেলাম।’

ময়মনসিংহের কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আজ সকাল সাড়ে ৯টার দিকে পরিবার থেকে ঘটনাটি আমাদের জানায়। পরে আমরা গিয়ে রান্না ঘরের দরজা ভেঙে তার অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করি। বিকেলে মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমের কারণে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি। যাকে উদ্দেশ্য করে ফেসবুক পোস্ট দেওয়া হয়েছে, আমার তার খোঁজ করছি। 

এ বিষয়ে প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালের স্বত্ত্বাধিকারি মশিউর আলম চন্দন বলেন, ডা. অপর্ণা বসাক গত এক বছর ধরে আমাদের হাসপাতালে মেডিকেল অফিসার হিসাবে কর্মরত ছিলেন। আজ ভোরে তিনি নগরীর পন্ডিতপাড়া এলাকার একটি বাসায় আত্মহত্যা করেছেন বলে জানতে পেরেছি। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা বলতে পারছি না।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba