আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পারিবারিক কলহের জেরে চতুর্থ স্ত্রীর গলা কেটে স্বামীর আত্মহত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৮ জুন ২০২৪
  • / পঠিত : ৪৯ বার

পারিবারিক কলহের জেরে চতুর্থ স্ত্রীর গলা কেটে স্বামীর আত্মহত্যা

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যাচেষ্টার পর আত্মহত্যা করেছেন স্বামী। যশোরের মণিরামপুর উপজেলার নেহালপুর ঝাউতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত উজির আলী ঝাউতলা গ্রামের বাসিন্দা। আহত স্ত্রী রোজিনা খাতুনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (২৬ জুন) দিনগত রাত ২টার দিকে মণিরামপুর উপজেলার নেহালপুর ঝাউতলা গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে পুলিশ উজির আলীর মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, উপজেলার বালিধা গ্রামের উজির আলী পেশায় একজন ভ্যানচালক। তিনি চতুর্থ স্ত্রী রোজিনা খাতুন ও প্রতিবন্ধী ছেলেকে নিয়ে নেহালপুর ঝাউতলা গ্রামে ভাড়া বাসায় বসবাস করতেন। পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য হওয়ায় বুধবার দিবাগত রাত ২টার দিকে স্ত্রী রোজিনা খাতুনকে হত্যার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে গলায় আঘাত করেন। এ সময় তাদের ছেলের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে উজির আলী পালিয়ে যান।

পরে স্থানীয়রা রোজিনাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ওসি আরও জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের একটি সজিনা গাছে উজির আলীর গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba