আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ফিলিস্তিনি বৃদ্ধাকে কুকুর লেলিয়ে নির্যাতন ইসরায়েলের

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৮ জুন ২০২৪
  • / পঠিত : ৫৩ বার

ফিলিস্তিনি বৃদ্ধাকে কুকুর লেলিয়ে নির্যাতন ইসরায়েলের

ডেইলি এসবি নিউজ ডেস্ক: আট মাসেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের অবরুদ্ধ গাজায় বর্বরতা চালাচ্ছে ইসরায়েলি সেনাবাহিনী। তাদের বর্বরতায় তীব্র মানবিক সংকটে ভুগছেন উপত্যকাটির বাসিন্দারা। এবার ইসরায়েলি বাহিনীর আরও একটি নৃশংস ঘটনার স্বাক্ষী হলো বিশ্ব। কুকুর লেলিয়ে দিয়ে ৬৬ বছর বয়সী এক ফিলিস্তিনি বৃদ্ধার ওপর নির্যাতন চালিয়েছে নেতানিয়াহু বাহিনী।

আলজাজিরার এক্সে হ্যান্ডলে প্রকাশিত ভিডিওটি ইসরায়েলি সেনাবাহিনীর স্থাপিত ক্যামেরা থেকে ফাঁস হয়েছে। এতে দেখা যায়, ইসরায়েলি বাহিনীর কুকুরটি এক ফিলিস্তিনি নারীকে তার বাড়ির ভেতরেই কামড়ে ক্ষতবিক্ষত করছে।

দাওলত আবদুল্লাহ আল তানানি নামের ওই নারীর ওপর যখন কুকুরটি হামলা করে, তখন তিনি নিজের বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সেখানেই তার ওপর কুকুরটি ঝাঁপিয়ে পড়ে। কুকুরটি তাকে কামড়ায়, আঘাত করে। এতে রক্তপাতও ঘটে।

তিনি বলেন, আমি আমার বাড়ি ছাড়তে অস্বীকার করেছি। আমি বাড়িটি খালি করব না। ফলে ইসরায়েলিরা আমার ওপর কুকুর লেলিয়ে দেয়। ওই কুকুরটি আমাকে টেনেহিঁচড়ে বাড়ির গেটের কাছে নিয়ে আসে।

তিনি আরও বলেন, আমি এখনও কুকুরের কামড়ের যন্ত্রণা সহ্য করছি। কোনো ওষুধও পাওয়া যাচ্ছে না, যা দিয়ে আমি চিকিৎসা করব।

ডিফেন্স ফর চিলড্রেন ইন্টারন্যাশনাল- প্যালেস্টাইন (ডিসিআইপি) ফেব্রুয়ারিতে এক প্রতিবেদনে জানায়, পশ্চিম তীরে ৪ বছর বয়স্ক এক ফিলিস্তিনি শিশু ইব্রাহিম হাসাশের ওপর কুকুর লেলিয়ে দিয়েছিল ইসরায়েলি সেনাবাহিনী।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba