আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে অস্ত্রসহ বিপ্লবী কমিউনিস্ট পার্টির বিভাগীয় কমান্ডারসহ গ্রেফতার ২

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১২ জুলাই ২০২৪
  • / পঠিত : ৩৭ বার

যশোরে অস্ত্রসহ বিপ্লবী কমিউনিস্ট পার্টির বিভাগীয় কমান্ডারসহ গ্রেফতার ২

যশোরে অস্ত্রসহ চরমপন্থি সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির খুলনা বিভাগীয় কমান্ডারসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১০ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে জেলার রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, বিপ্লবী কমিউনিস্ট পার্টির খুলনা বিভাগের কমান্ডার মো. আব্দুল লতিফ লাল্টু (৬০) ও তার সহযোগী ইদ্রিস মণ্ডল (৪৫)। এসময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, একটি রিভলভার, দুটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আব্দুল লতিফ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকার দুব্বাচারা গ্রামের মৃত তেজারত মণ্ডলের ছেলে ও ইদ্রিস আলী একই এলাকার মৃত মঈনুদ্দিন মণ্ডলের ছেলে।

যশোর র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ১০ জুলাই রাত ১১টার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বেনাপোল থেকে কয়েকজন চোরাকারবারি যশোরের দিকে আসছিলেন। এসময় ফোর্স নিয়ে বেনাপোল সড়কের দলুর গেট (রেলগেট) পাকা রাস্তার ওপর চেকপোস্ট স্থাপন করা হয়। সন্দেহভাজন বিভিন্ন গাড়ি চেক করা হয়। রাত ১১টা ৩০ মিনিটের দিকে একটি মোটরসাইকেল চেকিংয়ের জন্য সিগন্যাল দিলে মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba