আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

দুই শিশুকে নির্যাতনের অভিযোগে সৎমায়ের বিরুদ্ধে মামলা

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৩ জুলাই ২০২৪
  • / পঠিত : ৩৯ বার

দুই শিশুকে নির্যাতনের অভিযোগে সৎমায়ের বিরুদ্ধে মামলা

: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় দুই শিশুকে নির্যাতনের অভিযোগে সৎমা শারমিনের (৩০) বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শিশু দুটির নানি ফেরদৌস আরা ডলি বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলাটি করেন।

নির্যাতনের শিকার উম্মে জামিলা হাফছারাকে (৬) কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে অর্থোপেডিক বিভাগে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, নির্যাতিত শিশু আজমাহি হোসেন শান্ত (৯) ও উম্মে জামিলা হাফছারার মা উম্মে সালমার সাথে বসুরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নুর মিয়া পন্ডিত বাড়ির সুইডেন প্রবাসী আফসার হোসেনের বিয়ে হয়েছিল। দাম্পত্য কলহের জেরে আফসারের সাথে সালমার বিবাহ বিচ্ছেদ ঘটে। ওই সময় আফসারের ঔরসজাত দুই সন্তানকে তাদের বাবার কাছে রেখেই তাদের মা উম্মে সালমাকে বিদায় দেয় তাদের বাবা।

পরবর্তীতে আফসার এ মামলার আসামি শারমিন আক্তারকে বিয়ে করেন। এ বিয়ের কয়েকমাস পর সৎমা শারমিন শিশু শান্ত ও জামিলার ওপর নির্যাতন করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ৩০ জুন বিকেলে সৎমা শারমিন শিশু দুটির ওপর অমানবিক ও অকথ্য নির্যাতন চালায়। এক পর্যায়ে শিশু জামিলার চোখে মরিচ দিয়ে নির্যাতন এবং তার ভাই শান্তকেও নির্যাতন করা হয়। ঘটনার দিন লাঠি দিয়ে এলোপাথাড়ি পেটানোর কারনে শিশু জামিলার বাম পায়ের গোড়ালি ভেঙে যায়।

এ ঘটনার ১০ দিন পর ১১ জুলাই সকালে সংবাদ পেয়ে আহত শিশু জামিলার নানি ফেরদৌস আরা বসুরহাট নুর মিয়া পন্ডিত বাড়িতে এসে যখম প্রাপ্ত অবস্থায় শিশু জামিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার ভাই আহত শিশু শান্তকে তার সৎমা শারমিন অন্যত্র আটক করে রাখায় তাকে উদ্ধার করতে না পেরে কোম্পানীগঞ্জ থানায় অভিযোগ করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) (তদন্ত) আবদুস সুলতান বলেন, থানায় মামলা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba