আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বাসচাপায় নানা-নাতনি নিহতের ঘটনায় চালক গ্রেফতার

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৪ জুলাই ২০২৪
  • / পঠিত : ৩৫ বার

বাসচাপায় নানা-নাতনি নিহতের ঘটনায় চালক গ্রেফতার

: লক্ষ্মীপুরে বাসচাপায় নানা-নাতনি নিহতের ঘটনায় চালক মো. একরামকে গ্রেফতার করেছে র্যাষব।

শনিবার (১৩ জুলাই) বিকেলে ফেনী সদরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কেছকিমুড়া দক্ষিণপাড়া গ্রামের জানু মিয়ার ছেলে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে র্যাকব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (৮ জুলাই) সকালে সদর উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে বেপরোয়া গতির বাসচাপায় মিম ও নছির নামের দুজন মারা যান। সম্পর্কে তারা নানা-নাতনি। তারা ভোলার বাসিন্দা। চট্টগ্রাম থেকে ভোলার উদ্দশ্যে লক্ষ্মীপুরে আসছিলেন। পথে বাসটি ঘটনাস্থলে পাম্পে দাঁড়ালে নছির তার নাতনিকে নিয়ে রাস্তার বিপরীত পাশে কিছু কেনার উদ্দেশ্যে দোকানে যাচ্ছিলেন। তখন রাস্তা পারাপারের সময় যমুনা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশু মিম আক্তার।

নানা নছিরও গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। ঘটনার পরপরই ঘাতক বাসের চালক পালিয়ে যান।

র্যা ব আরও জানায়, নানা-নাতনির মৃত্যুর ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করা হয়। তবে ঘটনাটি ক্লুলেস ছিল। চালককে শনাক্তকরণে কাজ শুরু হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে র্যাকব-৭ ফেনী ক্যাম্পের সহযোগিতায় যৌথ অভিযান চালিয়ে চালক একরামকে গ্রেফতার করা হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba