আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মোটরসাইকেল চুরির জেরে যুবককে গুলি করে হত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
  • / পঠিত : ৪৪ বার

মোটরসাইকেল চুরির জেরে যুবককে গুলি করে হত্যা

: মোটরসাইকেল চুরির ঘটনার জেরে নোয়াখালীর সোনাইমুড়ীতে জসিম উদ্দিন (৩২) নামে এক যুবককে ঘরে ঢুকে গুলি করে হত্যা করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের সাতঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জসিম উদ্দিন সরদার বাড়ীর মনু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে এলাকায় একটি মোটরসাইকেল চুরি হয়। ওই ঘটনার জন্য একটি পক্ষ জসিমকে দায়ী করে। এ নিয়ে রোববার বিকেলে জসিমের সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। এ ঘটনার জের ধরে সোমবার দুপুরে খাবার খেয়ে নিজের শয়নকক্ষে যায় জসিম। এসময় একটি মোটরসাইকেলযোগে অজ্ঞাতনামা ৩ জন সন্ত্রাসী তাদের বসতঘরে প্রবেশ করে জসিমকে গুলি করে দ্রুত পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বজরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন।

জসিমের স্ত্রী নাছিম আক্তার জানান, বিকেল ৪টার দিকে জসিম উদ্দিন গোসল করে খাবার খেতে প্রস্তুত হচ্ছিল। এ সময় পার্শ্ববর্তী বরপাড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে সায়মনসহ মোটরসাইকেলযোগে আসা তিন যুবক নিয়ে ঘরে প্রবেশ করে। এ সময় সায়মন জসিমকে গুলি করে পালিয়ে যায়। এর আগে রোববার ভোর ৫টার দিকে সায়মনসহ ৩ যুবক এসে জসিম উদ্দিন হত্যা করবে বলে নাছিমা আক্তারকে হুমকি দিয়ে যায়।

তিনি জানান, ১ মাস পূর্বে সায়মনের একটি মোটরসাইকেল জসিম উদ্দিন চুরি করে নিয়ে যায়। এরপর থেকে তিনি বাড়িতে ছিলেন না। স্ত্রী নাছিমা আক্তারের সঙ্গেও যোগাযোগ রাখেননি। গত ৩ মাস পূর্বে জসিম উদ্দিনের একটি মোটরসাইকেল চুরি হয় বলে দাবী করেন নাছিমা।

এ ঘটনায় সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba