আজঃ শনিবার ১৯-১০-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কিশোরগঞ্জের হোসেনপুর সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
  • / পঠিত : ৫৮ বার

কিশোরগঞ্জের হোসেনপুর সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন মা। এ দুর্ঘটনায় গুরুতর আহত নিহতের মেয়ে সাথীকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চিকিৎসক জানান, হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে। 

সোমবার কিশোরগঞ্জ-ভালুকা সড়কের পূর্ব দ্বীপেশ্বর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটলেও মঙ্গলবার (১৬ জুলাই) নিহতের মেয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হোসেনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তানভীর হাসান জিকো।

নিহত মায়ের নাম সুফিয়া (৪০)। তিনি উপজেলার জামাইল গ্রামের কামাল হোসেনের স্ত্রী। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নিহত সুফিয়ার মেয়ে সাথী (১৩)।

স্থানীয়রা জানান, নিহত সুফিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি প্রতিদিনই মেয়ে সাথীকে নিয়ে বাড়ির আশপাশের বিভিন্ন সড়কে হাঁটাহাঁটি করতেন। প্রতিদিনের মতো আজ সকালে মেয়েকে নিয়ে হাঁটতে বের হলে উপজেলার পূর্ব দ্বীপেশ্বর এলাকার কিশোরগঞ্জ-ভালুকা সড়ক পারাপারের সময় কিশোরগঞ্জের দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এ ঘটনায় গুরুতর আহত হন মা সুফিয়া ও তার মেয়ে সাথী। এ সময় স্থানীয়রা আহত মা ও মেয়েকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সুফিয়াকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে স্বাস্থ্য কর্মকর্তা তানভীর হাসান জিকো বলেন, দুর্ঘটনায় আহত মা ও মেয়েকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয় কয়েকজন। এ সময় আমাদের দায়িত্বরত চিকিৎসক সুফিয়াকে মৃত ঘোষণা করেন। আমরা শুনেছি মা মানসিক ভারসাম্যহীন ছিলেন। আহত মেয়ে চিকিৎসাধীন রয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba