আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলে নিহত, বোন আহত

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
  • / পঠিত : ৪৯ বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলে নিহত, বোন আহত

: ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কুলসুম বেগম (৪১) ও তার ছেলে আরিফ মিয়ার (২০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন মেয়ে সানজিদা আক্তার (১৫)

সোমবার (১৫ জুলাই) সন্ধ্যার দিকে কসবা পৌর শহরের খারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতরা উপজেলার খারপাড়া এলাকার বাসিন্দা সুমন মিয়ার স্ত্রী-ছেলে-মেয়ে।

জানা গেছে, সুমন মিয়া বাড়িতে রঙিন টিন দিয়ে নতুন ঘর বানিয়েছেন। নতুন ঘরে বিদ্যুতের লাইনও টেনেছেন। ছেলে আরিফ বিদ্যুতের কাজ জানতেন। আরিফ নিজেই ঘরে বিদ্যুতের লাইনে কাজ করছিলেন। কাজ করার সময় হঠাৎ করেই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ সময় তার মা কুলসুম বেগম তাকে বাঁচাতে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এমন অবস্থা দেখতে পেয়ে আরিফের বোন সানজিদা তাদেরকে উদ্ধার করতে যায়। পরে সেও বিদ্যুতস্পৃষ্ট হয়ে ছিটকে পড়ে। 

পরে স্থানীয়রা তিনজনকেই উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষণা করেন। আহত আরিফের বোন সানজিদাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে তিনি শঙ্কা মুক্ত বলে চিকিৎসকদের বরাত দিয়ে নিশ্চিত করেছে পুলিশ।

একই পরিবারের তিন হতাহতের ঘটনায় স্বজনদের আহাজরিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।’

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba