আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বৃদ্ধাকে পাথর দিয়ে মেরে তার মাংস খেলেন জলাতঙ্কে আক্রান্ত যুবক!

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ২৯ মে ২০২৩
  • / পঠিত : ১০৪ বার

বৃদ্ধাকে পাথর দিয়ে মেরে তার মাংস খেলেন জলাতঙ্কে আক্রান্ত যুবক!

আন্তর্জাতিক ডেস্ক  : মাঠে গরু চরাচ্ছিলেন এক বৃদ্ধা। হঠাৎ তার ওপর হামলা চালান এক যুবক। বৃদ্ধার মাথা পাথর দিয়ে থেঁতলে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরের ঘটনা আরও ভয়াবহ। ওই বৃদ্ধার মৃত্যুর পর তার মাংস কামড়ে ছিঁড়ে খেতে শুরু করেন যুবক। 

ভারতের রাজস্থানের একটি গ্রামে ভয়াবহ এ ঘটনা ঘটেছে।  পুলিশ বলছে, অভিযুক্ত যুবক সুরেন্দ্র ঠাকুর। তিনি মুম্বাইয়ের বাসিন্দা। তাকে গ্রেপ্তার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

চিকিৎসকরা বলছেন, সুরেন্দ্র জলাতঙ্কে আক্রান্ত। তাদের ধারণা, কোনো পাগলা কুকুর সুরেন্দ্রকে কামড়েছিল। তিনি টিকাও নেননি, চিকিৎসাও করাননি। যার জেরে জলাতঙ্কে আক্রান্ত হয়েছেন।  

বৃদ্ধার শরীর থেকে মাংস ছিঁড়ে খাওয়ার এ দৃশ্য দেখেছিলেন তারই ছেলে। কিন্ত তখন তিনি বুঝতে পারেননি ওই বৃদ্ধা তারই মা। দৃশ্য দেখে তিনি ভয়ে পালিয়ে গিয়ে অন্যদের খবর দেন। স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে চমকে ওঠেন। প্রচুর লোকজন দেখে ওই যুবক পালানোর চেষ্টা করেন। কিন্তু স্থানীয়রা তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন।  এদিকে হাসপাতালে ভর্তির সময়ও আক্রমণাত্মক হয়ে উঠেছিলেন ওই যুবক। পরে তার হাত-পা বেঁধে রাখা হয়। এই যুবকের কাছ থেকে একটি টিকিটও উদ্ধার করা হয়েছে, যা থেকে ধারণা করা হচ্ছে তিনি হয়তো মুম্বাই থেকে বাসে করে ওই গ্রামে এসেছিলেন।   

সূত্র : আনন্দবাজার। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba