আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ঢাকা-বরিশাল ডিআইজি প্রিজন্স ও চার প্রধান কারারক্ষীকে বদলি

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৫ Aug ২০২৪
  • / পঠিত : ২৪ বার

ঢাকা-বরিশাল ডিআইজি প্রিজন্স ও চার প্রধান কারারক্ষীকে বদলি

ডেইলি এসবি নিউজ ডেস্ক: ঢাকা ও বরিশাল বিভাগের কারা উপ-মহাপরিদর্শককে (ডিআইজি প্রিজন্স) রদবদল করা হয়েছে। বরিশালের ডিআইজি প্রিজন্স মো. জাহাঙ্গীর কবিরকে ঢাকা বিভাগে এবং ঢাকার ডিআইজি প্রিজন্স মো. আলতাব হোসেনকে বরিশাল বিভাগে বদলি করা হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কারা-১ শাখার প্রজ্ঞাপনে এ রদবদল করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন উপসচিব তাহনিয়া রহমান চৌধুরী।

এদিকে চারজন প্রধান কারারক্ষী ও একজন সহকারী প্রধান কারারক্ষীকে বদলি করেছে কারা অধিদপ্তর। আজ কারা অধিদপ্তরের অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল শেখ সুজাউর রহমান স্বাক্ষরিত এক আদেশে তাদের বদলি করা হয়।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন- সুনামগঞ্জ জেলা কারাগারের প্রধান কারারক্ষী মো. আনোয়ার-উল-ইসলামকে চট্টগ্রামে, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর প্রধান কারারক্ষী মো. মশিউল আজম শিহাবকে রংপুর বিভাগে, কেরানীগঞ্জ ঢাকা কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী মো. আব্দুল্লাহকে রাজশাহী বিভাগে, বরিশাল কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী এম এম সদর উদ্দিন আহম্মেদকে খুলনা বিভাগে এবং রাজবাড়ী জেলা কারাগারের সহকারী প্রধান কারারক্ষী মো. হায়দার আলীকে বরিশাল বিভাগে বদলি করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba