আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা, জামায়াত নেতাদের ধন্যবাদ জানালেন এসপি

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৫ Aug ২০২৪
  • / পঠিত : ২৩ বার

আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা, জামায়াত নেতাদের ধন্যবাদ জানালেন এসপি

পুলিশের কর্মবিরতি চলাকালে আইনশৃঙ্খলা রক্ষা ও সংখ্যালঘুদের স্থাপনা পাহারা দেওয়ায় জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন চাঁদপুর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি বলেন, পুলিশের কর্মবিরতির সময় আইনশৃঙ্খলা পরিস্থিতির যাতে চরম অবনতি না হয়, আপনারা রাস্তায় থেকে এবং এলাকায় এলাকায় পাহারা দিয়ে পুলিশের কাজটি করে দিয়েছেন। সেজন্য জেলা পুলিশের প্রত্যেক সদস্যের পক্ষ থেকে আপনাদের ধন্যবাদ জানাই। একইসঙ্গে আপনারা সংখ্যালঘুদের স্থাপনা ও বাড়িঘর পাহারা দিয়েছেন। এগুলো আমাদেরই কাজ ছিল কিন্তু সেকাজগুলো আপনারা করেছেন।

দেশের চলমান পরিস্থিতি নিয়ে চাঁদপুর জেলা পুলিশের সঙ্গে মতবিনিময় করেছেন জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা ও শহর শাখার নেতারা। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় কথাগুলো বলেন পুলিশ সুপার।

পুলিশ সুপার সাইফুল ইসলাম আরও বলেন, ‘পুলিশ নির্বাহী আদেশের অংশ। যখন যে সরকার ক্ষমতায় থাকে সে সরকারের নির্দেশে পুলিশ দায়িত্ব পালন করে। বাংলাদেশের ইতিহাস পর্যালোচনা করলে দেখবেন, যখন যে সরকার ক্ষমতায় ছিল তাদের নির্দেশে পুলিশ সর্বোচ্চ শক্তি দিয়ে দায়িত্ব পালন করেছে।’

সভায় জামায়াতে ইসলামীর নেতারা চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখার জন্য দলের পক্ষ থেকে পুলিশকে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।

চাঁদপুর জেলা জামায়াত নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমির আবদুর রহিম, নায়েবে আমির বিল্লাল হোসেন মিয়াজী, সেক্রেটারি অ্যাভোকেট মাসুদুল ইসলাম বুলবুল, জয়েন্ট সেক্রেটারি শাহজাহান মিয়া, শহর জামায়াতের আমির শাহজাহান খান, সেক্রেটারি বেলায়েত হোসেন প্রমুখ।

পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) রাশেদুল হক চৌধুরী, পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক (ডিআইও-১) মনিরুল ইসলাম প্রমুখ।

সভার শুরুতে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং জামায়াত নেতাদের সঙ্গে পরিচিতি হন এসপিসহ পুলিশ কর্মকর্তারা।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba