আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কাশিমপুর কারাগারে দুই কয়েদির মারামারি, একজনের মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ২৯ Aug ২০২৪
  • / পঠিত : ১২ বার

কাশিমপুর কারাগারে দুই কয়েদির মারামারি, একজনের মৃত্যু

ডেইলিএসবিনিউজ ডেস্ক : গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে দুই কয়েদির মারামারিতে হান্নান মিয়া (৪১) নামে এক মৃত্যুদণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) সকালে কারাগারের মানসিক ওয়ার্ডে এ ঘটনা ঘটে। কারা কর্তৃপক্ষের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

তিনি জানান, কয়েদি হান্নান মিয়া কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের মানসিক ওয়ার্ডে বন্দি ছিলেন। তিনি কলমাকান্দা থানার একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি। বুধবার সকালে তিনি ওই ওয়ার্ডের অপর এক বন্দির সঙ্গে মারামারিতে জড়ান। এসময় মাথায় গুরুতর আঘাত পান হান্নান মিয়া। কারারক্ষীরা তাকে উদ্ধার করে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে ওই হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, গুরুতর অবস্থায় ওই বন্দিকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মাথায় আঘাতজনিত কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba