আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পোশাকশ্রমিকদের বিক্ষোভে 'ইন্ধনের' অভিযোগে শ্রমিক লীগ নেতা গ্রেফতার

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৭ Sep ২০২৪
  • / পঠিত : ৭ বার

পোশাকশ্রমিকদের বিক্ষোভে 'ইন্ধনের' অভিযোগে শ্রমিক লীগ নেতা গ্রেফতার

: গাজীপুরে পোশাক কারখানার শ্রমিকদের বিক্ষোভে ইন্ধন দেওয়ার অভিযোগে ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক এক সভাপতিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার যৌথ বাহিনীর অভিযানে শহরের শিববাড়ি মোড় এলাকার ব্যাংকার্স রোডের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার লুৎফর রহমান (৪১) কালীগঞ্জ উপজেলার সাতিয়ানী গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এবং মহানগরীর ২৬ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক সভাপতি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক লে. কর্নেল লুৎফর রহমানের নেতৃত্বে শিববাড়ি মোড় এলাকায় যৌথ অভিযান চালানো হয়। এ সময় ব্যাংকার্স রোডের বাসা থেকে লুৎফর রহমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পোশাক কারখানায় ভাঙচুর ও পুলিশের ওপর হামলা ও অগ্নিসংযোগের মাধ্যমে শ্রমিকদের বিক্ষোভে ইন্ধন দেওয়ার অভিযোগ আছে। এজন্য গ্রেফতার করা হয়েছে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের জব্দকৃত বিভিন্ন গাড়ি ও মালামাল নলজানীর ড্যাম্পিং স্টেশন থেকে লুটপাটের মামলায় লুৎফর রহমানকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba