আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

টাঙ্গাইল ঘাটাইলে ২৪ ঘণ্টায় ৪ মরদেহ উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৯ Sep ২০২৪
  • / পঠিত : ৯ বার

টাঙ্গাইল ঘাটাইলে ২৪ ঘণ্টায় ৪ মরদেহ উদ্ধার

: টাঙ্গাইলের ঘাটাইল উপ‌জেলার বি‌ভিন্ন স্থান থে‌কে ২৪ ঘণ্টায় ৪ জ‌নের মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। রোববার (৮ সেপ্টেম্বর) সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত ঘাটাইল থানার পু‌লিশ সদস্যেরা মর‌দেহগু‌লো উদ্ধার ক‌রেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সজল খান।

জানা যায়, রোববার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার বানিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে এক যুবকের মরদেহ পাওয়া যায়। প‌রে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পু‌লিশ। নিহত সৈয়দ মিয়া (২৪) কি‌শোরগঞ্জ সদরের ম‌তিউর রহমানের ছে‌লে। তার শরীরের বিভিন্ন জায়গায় কাটাছেঁড়ার চিহ্ন রয়েছে। একই সময় উপজেলার কাশতলা ভিটিবাড়ি এলাকার একটি জলাশয়ের কচুরিপানার নিচ থেকে সাজ্জাদ হোসেন (৪০) নামের একজন ওষুধ ব্যথবসায়ীর মরদেহ পাওয়া যায়।

নিহত সাজ্জাদ উপজেলার কাশতালা গ্রামের ইছহাক আলীর ছেলে। তিনি টাঙ্গাইল পৌরসভার বটতলা এলাকায় ওষুধের দোকান করতেন। উদ্ধার হওয়ার সাজ্জা‌দের কপালে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এ দি‌কে সকাল সাড়ে ১০টায় ঘাটাইল পৌরসভার পশ্চিমপাড়া এলাকায় রঞ্জু মিয়ার সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে জুলহাস উদ্দিন (৫৫) নামে এক শ্রমিক ট্যাংকিতে পড়ে মারা যান। তার বাড়ি উপজেলার চান্দশি গ্রামে। একইদিন সর্বশেষ বেলা ১১টায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার বানিয়াপাড়া সেতুর কাছে মোটরসাইকেল ও সিলিন্ডার গ্যা সবোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে মাহিন হাসান মুন (১৮) নামের এক কলেজছাত্র নিহত হন।

মাহিন উপজেলার লাউয়া গ্রামের জুলফিকারের ছেলে ও ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন।

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি সজল খান বলেন, বি‌ভিন্ন ঘটনায় ৪ জ‌নের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। আইনগত প্রক্রিয়া শে‌ষে সৈয়দ মিয়ার মর‌দেহ ব্য তীত বা‌কি মর‌দেহগু‌লো প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। সৈয়‌দের পরিবারের সঙ্গে যোগা‌যোগ করা হ‌য়ে‌ছে। এ ছাড়া নিহত ওষুধ ব্যাবসায়ীর প‌রিবার এক‌টি হত্যা মামলা দায়ের কর‌বে। এ বিষয়ে তদন্ত ক‌রে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba