আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

লাশ দাফনের জন্য খাটিয়া আনতে গিয়ে ৩ যুবকের মর্মান্তিক মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১১ Sep ২০২৪
  • / পঠিত : ৯ বার

লাশ দাফনের জন্য খাটিয়া আনতে গিয়ে ৩ যুবকের মর্মান্তিক মৃত্যু

: নড়াইলের লোহাগড়ায় দাদির লাশ দাফনের জন্য ঘাড়ে করে খাটিয়া নিয়ে বাড়ি ফিরছিলেন রাসেল মোল্যাসহ পাঁচ যুবক। কিন্তু রাস্তা পার হতে গিয়ে দ্রুতগতির ট্রাকের নিচে চাপা পড়েন তারা। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনজন। গুরুতর আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও একজন।

মঙ্গলবার রাত ১১টার দিকে ঢাকা-নড়াইল-বেনাপোল মহাসড়কে লোহাগড়া আশ্রয়ণ প্রকল্পের সামনে (গুচ্ছ গ্রাম) মাইটকুমড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পৌরসভার মাইটকুমড়া গ্রামের হেমায়েত শেখের ছেলে শামিম শেখ (২৩) একই গ্রামের রমজান বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস (৪৫) ও জামাল মোল্যার ছেলে রাসেল মোল্যা (২৪)। আহত হয়েছেন একই গ্রামের হবিবার শেখের ছেলে কুইন শেখ (২৬)। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, লোহাগড়া পৌরসভার মাইটকুমড়া গ্রামের জামাল মোল্যার বৃদ্ধা মায়ের মরদেহ দাফনের জন্য মসজিদ থেকে মঙ্গলবার রাত সাড়ে ১১টা সময় খাটিয়া ঘাঁড়ে করে আনার সময় মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকায় পৌঁছালে লোহাগড়ার দিক থেকে আসা একটি ট্রাক খাটিয়া বহনকারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং একজন আহত হন।

লোহাগড়া হাসপাতালের চিকিৎসক বেলাল হোসেন জানান, ট্রাকচাপায় আহত শামিম শেখ, জিয়া বিশ্বাস ও রাসেল মোল্যাকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। গুরুতর আহত কুইন শেখকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের রেফার্ড করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, ট্রাকচাপায় তিন জন নিহত হয়েছেন। ঘাতক ট্রাক চালক ট্রাকটি চালিয়ে পালিয়ে গেছে। এ বিষয়ে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba