আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চট্টগ্রামে শিপইয়ার্ডে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১২ Sep ২০২৪
  • / পঠিত : ১০ বার

চট্টগ্রামে শিপইয়ার্ডে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে শিপইয়ার্ডে বিস্ফোরণের ঘটনায় মো. হাবিব (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো l

নিহতের শ্যালক মো. হিমেল জানান, হাবিব তিন বছর আগে ওই শিপইয়ার্ডে ফোরম্যান হিসেবে যোগদান করেন। তিনি জামালপুর সদর উপজেলার মৃত ফরিদ উদ্দিনের সন্তান। চট্টগ্রামে পরিবার নিয়ে থাকতেন। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিস্ফোরণে দগ্ধ আরও পাঁচজন ভর্তি রয়েছেন। তারা হলেন- জাহাঙ্গীর আলম (৪৮), আবুল কাশেম (৩৯), বরকত উল্লাহ (২৩) আল-আমিন (২৩) ও মো. আনোয়ার হোসেন (৪৫)।

এর মধ্যে জাহাঙ্গীর আলম ৭০ শতাংশ, আবুল কাশেম ৭০ শতাংশ, বরকত উল্লাহ ৬০ শতাংশ, আল-আমিন ৮০ শতাংশ ও আনোয়ার হোসেন ২৫ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের সবার অবস্থাই আশঙ্কাজনক বলে জানিয়েছেন ডা. তরিকুল ইসলাম।

গত ৭ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর তেঁতুলতলা এলাকার সাগর উপকূলে অবস্থিত শওকত আলী চৌধুরীর মালিকানাধীন এসএন করপোরেশন নামের জাহাজভাঙা কারখানায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে অগ্নিদগ্ধ ও গুরুতর আহত হন ১২ শ্রমিক।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba