আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

আসিফ-নাহিদের গণতান্ত্রিক ছাত্র শক্তির সব কার্যক্রম স্থগিত ঘোষণা

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৪ Sep ২০২৪
  • / পঠিত : ৮ বার

আসিফ-নাহিদের গণতান্ত্রিক ছাত্র শক্তির সব কার্যক্রম স্থগিত ঘোষণা

ডেইলিএসবিনিউজ ডেস্ক: ছাত্র অধিকার পরিষদ থেকে বের হয়ে গঠিত ছাত্র সংগঠন ‘গণতান্ত্রিক ছাত্রশক্তি’ প্রতিষ্ঠার বছরখানেক পরেই এর সব কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) ছাত্রশক্তির ফেসবুক পেজ থেকে সংগঠনটির কার্যক্রম স্থগিতের ঘোষণা দেওয়া হয়। সংগঠনটির বেশ কয়েকজন যুগ্ম আহ্বায়ক বিষয়টি নিশ্চিত করেন।

অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম এই সংগঠনের কেন্দ্রীয় সদস্য সচিব পদে ছিলেন। এছাড়া ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ এ সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক ছিলেন।

সম্প্রতি গণঅভ্যুত্থানে নেতৃত্ব দেওয়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অধিকাংশ সমন্বয়ক এই ছাত্র সংগঠনের বিভিন্ন পদে ছিলেন। সমন্বয়ক লুৎফর রহমান ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আরিফ সোহেল যুগ্ম আহ্বায়ক পদে ছিলেন। এছাড়া সমম্বয়ক নুসরাত তাবাসসুম যুগ্ম সদস্য সচিব পদে ছিলেন।

সমন্বয়ক আব্দুল কাদের ও তারেকুল ইসলাম সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহ্বায়ক ছিলেন। আবু বাকের মজুমদার ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সদস্য সচিব। ঢাকা বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সদস্য সচিব হিসেবে ছিলেন রাফিয়া রেহনুমা হৃদি এবং আব্দুল হান্নান মাসউদ। এছাড়া সদস্য হিসেবে মো. রাশিদুল ইসলাম রিফাত, হাসির আল ইসলাম, আব্দুল্লাহ সালেহীন অয়ন, মুসাদ্দিক আলী ইবনে মোহাম্মদ যুক্ত ছিলেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba