আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সাত ওসিকে একযোগে বদলি

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৪ Sep ২০২৪
  • / পঠিত : ৭ বার

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সাত ওসিকে একযোগে বদলি

গাজীপুর মেট্রোপলিটন পুলিশে কর্মরত সাত ওসিকে একযোগে বদলি করা হয়েছে। গত বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টারের অ্যাডিশনাল আইজির (অ্যাডমিনিস্ট্রেশন) দায়িত্বে থাকা অ্যাডিশনাল ডিআইজি (ফিন্যান্স) আবু হাসান মুহাম্মদ তারিকের সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

বদলিকৃত ওসিরা হলেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল করিম নৌ পুলিশে, গাছা থানার ওসি মোহাম্মদ জিয়াউল ইসলামকে ঢাকায় এসবিতে, পূবাইল থানার ওসি সাখাওয়াত হোসেনকে খুলনা রেঞ্জে, টঙ্গী পশ্চিম থানার ওসি কামরুজ্জামান, সদর থানার ওসি মুস্তাফিজুর রহমান ও গাজীপুর মহানগর কোর্ট ইন্সপেক্টর সানোয়ার জাহানকে সিআইডিতে, এবং পুলিশ পরিদর্শক (ওসি) এ. কে. এম আশরাফ উদ্দিনকে টুরিস্ট পুলিশে বদলি করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশসহ নাটোর, বগুড়া, মৌলভীবাজার, রংপুর, রাজশাহী, সিরাজগঞ্জ, সিলেট জেলায় কর্মরত ৫১ পুলিশ পরিদর্শককে (ইন্সপেক্টর) একযোগে পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, বদলি হওয়া পুলিশ সদস্যদের ১৭ সেপ্টেম্বরের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য ছাড়পত্র গ্রহণ করতে হবে। অন্যথায় ১৮ সেপ্টেম্বরে তাৎক্ষণিক অবমুক্ত হয়েছে মর্মে গণ্য হবেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba