আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

দোহারে সাংবাদিকের ওপর বিএনপি নেতার নেতৃত্বে হামলা

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৬ Sep ২০২৪
  • / পঠিত : ৬ বার

দোহারে সাংবাদিকের ওপর বিএনপি নেতার নেতৃত্বে হামলা

: ঢাকার দোহারে সাংবাদিক কাজী যুবায়ের আহমেদের ওপর হামলার ঘটনা ঘটেছে। রোববার বিকালে ৩টায় রাইপাড়া ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক কাজী যুবায়ের আহমেদ বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এসএ'র দোহার প্রতিনিধি এবং স্থানীয় সাপ্তাহিক এশিয়া বার্তার সম্পাদক।

জানা যায়, রাইপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হওয়া নিয়ে ইউপি মেম্বার ঝরনা বেগম ও লিটন মেম্বার গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। এ ব্যাপারে সংবাদ সংগ্রহ করতে সাংবাদিক কাজী জুবায়ের আহমেদ সেখানে গেলে রাইপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আমির শিকদার, তৌহিদসহ বেশ কয়েকজন কাজী জুবায়েরের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করে। সঙ্গে থাকা ২২ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয় এবং প্রাণনাশের হুমকি দেয়।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ ব্যাপারে সাংবাদিক কাজী জুবায়ের আহমেদ বলেন, আমি সংবাদ সংগ্রহ করতে গেলে ইউনিয়ন বিএনপির সভাপতি আমির শিকদারের নেতৃত্বে তৌহিদুল ইসলাম, রমজান খান, লিটন মেম্বারের ভাই কবিরসহ একদল সন্ত্রাসী কিছু বুঝে ওঠার আগেই আমার ওপর অতর্কিত হামলা চালায়। আমি এর সঠিক বিচার চাই।

রাইপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আমিন সিকদার যোগাযোগ করা হলে তিনি জানান, আমি তাকে চিনি না। আমি চলে আসার পর তার ওপর কে বা কারা হামলা চালিয়ে আহত করেছে তা আমার জানা নেই।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba