আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক: পুলিশ

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১৮ Sep ২০২৪
  • / পঠিত : ৩ বার

প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক: পুলিশ

: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা বাজারে গত শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে হরি মন্দির ও কালী মন্দিরে নির্মিতব্য দুর্গাপ্রতিমা ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার হওয়া সঞ্জিত বিশ্বাস (৪৫) ভারতীয় নন, বাংলাদেশের নাগরিক বলে জানিয়েছে ফরিদপুর জেলা পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া ব্যক্তি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার নিজামকান্দী গ্রামের নিশিকান্ত বিশ্বাসের ছেলে। এর আগে গতকাল সোমবার জেলা পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, সঞ্জিত ভারতের পশ্চিবঙ্গের নদীয়া জেলার বাসিন্দা।

আজ মঙ্গলবার পুলিশ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গতকাল সোমবার বিভিন্ন মিডিয়ায় এই খবর প্রকাশিত হলে সঞ্জিত বিশ্বাসের ছবি দেখে তার বাবা নিশিকান্ত বিশ্বাস (৭২) জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ করে জানান যে, আটক ব্যক্তি তার ছেলে। তিনি (সঞ্জিত) মানসিকভাবে অসুস্থ। প্রায় ২৫ বছর বয়সে কাজের উদ্দেশ্যে ভারতে গিয়ে অনেক দিন ছিলেন। পরবর্তীতে দেশে ফিরেন। এর মধ্যে প্রায় ৪ বছর আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন সঞ্জিত, আর বাড়িতে ফিরে আসেননি এবং পরিবারের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই।

প্রসঙ্গত, দুর্গাপ্রতিমা ভাঙচুরের ঘটনায় জড়িত সন্দেহে সঞ্জিত বিশ্বাসকে গত রোববার রাত ৮টার দিকে আটক করে জিডির ভিত্তিতে সন্দেহজনক ধারায় (১৫১) গ্রেপ্তার দেখিয়ে গতকাল সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

মঙ্গলবার বিকেলে পুলিশের প্রেস বিজ্ঞপ্তির সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) শৈলেন চাকমা ঢাকা পোস্টকে জানান, গ্রেপ্তার হওয়া ব্যক্তি গোপালগঞ্জের বাসিন্দা।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba