আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নোয়াখালীতে গুলিবিদ্ধ সেই আওয়ামী লীগ নেতার মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ৩১ মে ২০২৩
  • / পঠিত : ১৯৫ বার

নোয়াখালীতে গুলিবিদ্ধ সেই আওয়ামী লীগ নেতার মৃত্যু

ডেস্ক: নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে সালিশ থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা মো. দুলাল (৪৭) মারা গেছেন। সোমবার (২৯ মে) দিবাগত রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত দুলাল আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও বর্তমান কমিটির সদস্য ছিলেন। তিনি আন্ডারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য।

গত বৃহস্পতিবার (২৫ মে) রাত পৌনে ৯টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সংলগ্ন রাস্তায় একদল দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। 

জানা গেছে, গত বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যার দিকে আন্ডারচর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জসিমের বাড়িতে একটি সালিশ করতে যান দুলাল। সেখানে থেকে সালিশ শেষে রাতে তিনি ও হাসানসহ তিনজন মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে তাদের মোটরসাইকেলটি বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়। 

এতে দুটি গুলি দুলালের পিঠের বাম পাশে এবং ডান হাতে বিদ্ধ হয়। গুলি লাগে হাসানের গায়েও। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়। সোমবার রাত পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৪ দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, গুলিবিদ্ধ হওয়ার পর রাতেই আমরা দুলাল মেম্বারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যায়। ওই হাসপাতালে চারদিন চিকিৎসা নেয়ার পর সোমবার রাত ১১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মঙ্গলবার দুপুরের উনার মরদেহ নোয়াখালীতে আসবে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, দুলাল মেম্বারের ওপর হামলার ঘটনায় তার মা নুরুন নেছা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলাটি এখন হত্যা মামলা হিসেবে নেয়া হবে। এ ঘটনায় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে আটক ব্যক্তির নাম-পরিচয় গোপন রাখা হয়েছে, পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba