আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কক্সবাজার চকরিয়ায় ডাকাতের হামলায় সেনা কর্মকর্তা নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৪ Sep ২০২৪
  • / পঠিত : ৫ বার

কক্সবাজার চকরিয়ায় ডাকাতের হামলায় সেনা কর্মকর্তা নিহত

ডেইলিএসবিনিউজ ডেস্ক:কক্সবাজারের চকরিয়া যৌথ বাহিনীর অভিযানে ডাকাতের হামলায় তানজিম ছরোয়ার নির্জন নামে এক সেনাসদস্য নিহত হয়েছেন।


মঙ্গলবার রাতে চকরিয়া ডুলাহাজারা রিজার্ভ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। আইএসপিআর থেকে এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

নিহত সেনা সদস্য তানজিম ছরোয়ার নির্জনের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার মিরের বেতকা থানার খারের বেতকা গ্রামে। তিনি ৩৯ এসটি ব্যাটালিয়ন, ৮২তম লং কোর্সের লেফটেন্যান্ট ছিলেন।


স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ডুলাহাজারা রিজার্ভ পাড়া এলাকায় একটি বাড়িতে সশস্ত্র ডাকাত দলের অবস্থানের খবর পেয়ে অভিযান পরিচালনা করে যৌথ বাহিনী। রাত ১২টা ৩০ মিনিটের দিকে রিজার্ভ পাড়া এলাকায় সন্দেহভাজন ওই বাড়িটি ঘিরে ফেলে যৌথ বাহিনী। ডাকাত দল যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাদের যৌথ বাহিনীর সদস্যরা তাদের ধাওয়া করে। এসময় ডাকাতরা যৌথ বাহিনীর দিকে গুলি চালায়। এর এক পর্যায়ে এক ডাকাতকে ঝাপটে ধরার চেষ্টা করেছিলেন সেনা কর্মকর্তা তানজিম। কিন্তু এ সময় তার ঘাড়ে ওই ডাকাত  ছুরি দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন।


পরে সেনা কর্মকর্তা তানজিমকে দ্রুত উদ্ধার করে চকরিয়া খ্রিষ্টান হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে রামু সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ারপথে তার মৃত্যু হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের ভূঁইয়া বলেন, রাতে যৌথ বাহিনীর একটি দল ডুলাহাজারার মাইজপাড়া গ্রামে অস্ত্র উদ্ধার অভিযানে যায়। রাত সাড়ে ৩টার দিকে সশস্ত্র ডাকাত দেখে দ্রুত আটক করতে গেলে লেফটেন্যান্ট তানজিমের সঙ্গে ডাকাতের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ডাকাতরা গুলি ও ছুরির আঘাত করলে গুরুতর আহত হন সেনা কর্মকর্তা তানজিম। তাকে কক্সবাজারে হাসপাতালে নেওয়ার পথে রামু এলাকায় পৌঁছালে তিনি মারা যান। এসময় ২ জনকে আটক করা হয়।



ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba