আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সাধারণ মানুষকে নিয়ে দেশ গঠনে কাজ করতে হবে: গোলাম পরওয়ার

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৪ Sep ২০২৪
  • / পঠিত : ৩ বার

সাধারণ মানুষকে নিয়ে দেশ গঠনে কাজ করতে হবে: গোলাম পরওয়ার

সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে দেশ গঠনে জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানিয়েছেন দলটির সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর আল ফারুক সোসাইটিতে খুলনা মহানগরী জামায়াতের মজলিসে শূরার বৈঠকে তিনি এ আহ্বান জানান।

সেক্রেটারি জেনারেল বলেন, দ্বীন কায়েমের জন্য সর্বস্তরের মানুষের কাছে সঠিক দাওয়াত পৌঁছে দিতে দায়িত্বশীলদের ভূমিকা রাখতে হবে। দেশের বিরাজমান পরিস্থিতিতে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে দেশ গঠনে জামায়াতের সব স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, ব্যক্তি, পরিবার ও সমাজ গঠনের মাধ্যমে ইসলামী কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে। তাই কুরআন এবং হাদিসের আলোকে নিজেদের গঠনের পাশাপাশি পরিবার ও সমাজ গঠন করতে সৎ, যোগ্য ও দক্ষ মানুষ তৈরির ক্ষেত্রে আমাদের সবাইকে ভূমিকা রাখতে হবে।

কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও খুলনা মহানগরীর আমির অধ্যাপক মাহফুজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ ও টিম সদস্য মাস্টার শফিকুল আলম।

এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মহানগরী নায়েবে আমির অধ্যাপক নজিবুর রহমান, সেক্রেটারি অ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট শাহ আলম ও প্রিন্সিপাল শেখ জাহাঙ্গীর আলম প্রমুখ।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba