আজঃ মঙ্গলবার ২৪-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: সালাহউদ্দিন

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৪ Sep ২০২৪
  • / পঠিত : ২ বার

অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: সালাহউদ্দিন

ডেইলিএসবিনিউজ ডেস্ক:বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদ বলেছেন, অসংখ্য ছাত্র-জনতার রক্তের বিনিময়ে আমরা নতুন বাংলাদেশ পেয়েছি। কিন্তু এখনো স্বৈরাচারের দোসররা বিভিন্নভাবে ঘাপটি মেরে আছে। তারা বিপ্লব ব্যর্থ করতে ষড়যন্ত্র করছেন। তাই একটি গণতান্ত্রিক রাষ্ট্র গঠন না হওয়া পর্যন্ত অন্তর্বর্তী সরকারকে কিছুতেই ব্যর্থ হতে দেওয়া যাবে না। আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) কক্সবাজার জেলা বিএনপি কার্যালয় পরিদর্শন শেষে হোটেল লং বিচ সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেছেন।

সালাহউদ্দিন আহমদ বলেন, ‘সংস্কার অবশ্যই দরকার। দেশ সংস্কারের পাশাপাশি অন্তত ৭০ দিনের একটি নির্বাচনী রোডম্যাপ ঘোষণা করা যেতে পারে। তবে আমরা নির্বাচনের জন্য সময় নির্ধারণ করে দিতে চাই না। জামায়াত নির্বাচন নিয়ে তাড়াহুড়ো করছে।’

জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির নেতা ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল, জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক এমপি নুরুল বশর চৌধুরী ও জেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্নাসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে সকালে বেসরকারি একটি বিমানে কক্সবাজার পৌঁছান সালাহউদ্দিন আহমদ। পরে দুর্বৃত্তদের পুড়িয়ে দেওয়া জেলা বিএনপির কার্যালয় পরিদর্শন করেন তিনি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba