আজঃ শুক্রবার ২৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মাদকসেবন করতে সাংবাদিক সেজে ৫ প্লাস্টিক ব্যবসায়ী আটক

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ২৬ Sep ২০২৪
  • / পঠিত : ৪ বার

মাদকসেবন করতে সাংবাদিক সেজে ৫ প্লাস্টিক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর সীমান্তে সাংবাদিক পরিচয়ে মাদকসেবন করতে এসে আটক হয়েছেন পাঁচ প্লাস্টিক ব্যবসায়ী। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোরে উপজেলার পাহারপুর ইউনিয়নের খাটিংগা এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

তারা হলেন- গাজীপুরের কালিগঞ্জ উপজেলার মূলগাওয়ের মৃত আনোয়ার হোসেনের ছেলে রাহিম রানা চৌধুরী (২৮), একই এলাকার মোহাম্মদ আবুলের ছেলে মো. জোবায়ের হোসেন (৩৫), কিশোরগঞ্জের ভৈরবের বাদল মিয়ার ছেলে মো. মোমেন মিয়া (২৫), একই এলাকার মৃত আতর আলীর ছেলে সায়েদ আহম্মেদ স্বপন (৩০) এবং নরসিংদীর পলাশের আসাদ মিয়ার ছেলে মো. জুনায়েদ মিয়া (২২)। এরমধ্যে জুনায়েদ প্রাইভেটকারচালক এবং বাকি সবাই প্লাস্টিক ব্যবসায়ী।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, খাটিংগা সেতুর ওপর চেকপোস্ট পরিচালনা করছিল পুলিশ। এসময় একুশে নিউজ স্টিকার যুক্ত একটি প্রাইভেটকার এলে এতে চালকসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তারা নিজেদের সাংবাদিক পরিচয় দেন। তাদের প্রাইভেটকারে একটি মাইক্রোফোন এবং গলায় ফিতা ছিল। কিন্তু জিজ্ঞাসাবাদে গাড়িতে থাকা পাঁচজন ব্যক্তির নাম-ঠিকানা যাচাই করে জানা যায়, তারা সাংবাদিক নন, প্লাস্টিক ব্যবসায়ী। একপর্যায়ে তারা স্বীকার করেন মাদকসেবন করেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba