আজঃ শুক্রবার ১৮-১০-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোর চৌগাছায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় শিশু নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০২ Oct ২০২৪
  • / পঠিত : ১২ বার

যশোর চৌগাছায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় শিশু নিহত

: যশোরের চৌগাছায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় আফরোজা খাতুন নামে ৮ বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের তজবিজপুর গ্রামের মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আফরোজা খাতুন ওই গ্রামের কৃষক আরিফুল ইসলামে মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা হতে রোগী নিয়ে একটি অ্যাম্বুলেন্স চৌগাছা হয়ে যশোরের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে চৌগাছার হাকিমপুর ইউনিয়নের তজবিজপুর গ্রামের জামে মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছালে আফরোজা খাতুন দৌঁড়ে সড়ক পার হতে যায়। 

এ সময় অ্যাম্বুলেন্সের ধাকায় শিশুটি সড়কের ওপর ছিটকে পড়ে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ওই অ্যাম্বুলেন্সে করেই চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক জুলকার হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

হাকিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল হাসান বলেন, ‘মর্মান্তিক এ ঘটনা আমি জানার পরপরই হাসপাতালে ছুটে যাই এবং শোকাহতদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করি’।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতলে পাঠিয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba