আজঃ শুক্রবার ১৮-১০-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সিলেটে বিপুল পরিমাণ ভারতীয় চিনিসহ মালামাল জব্দ

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০২ Oct ২০২৪
  • / পঠিত : ১৪ বার

সিলেটে বিপুল পরিমাণ ভারতীয় চিনিসহ মালামাল জব্দ

: সিলেটের গোয়াইনঘাট সীমান্তে বিজিবির অভিযানে প্রায় ১ কোটি ৩৭ লাখ টাকার ভারতীয় চিনিসহ অন্যান্য মালামাল আটক করেছে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি)।

বুধবার সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অভিযানে সিলেটের গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী সোনাটিলা ও প্রতাপপুরসহ অন্যান্য স্থানে অভিযান পরিচালনা করা হয়।

বুধবার সকালে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির আওতাধীন গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী সোনাটিলা ও প্রতাপপুরসহ অন্যান্য স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৪৩ হাজার ১৫০ কেজি (৮৬৩ বস্তা) ভারতীয় চিনি, ২ হাজার ৫৯২ পিস ভারতীয় মাইকেয়ার ক্রিম, ১ হাজার ৪৫৮ পিস সানগ্লাস, ৫৯টি শাড়ি, ৭৬৬ পিস গার্নিয়ার ফেসওয়াশ, ৭৫ কেজি ইনস্ট্যান্ট চা, ১৪২ বোতল মদ, ৩ হাজার ৮শ কেজি রসুনসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়। 

এসব জিনিসের আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৩৭ লাখ ১১ হাজার ৮শ টাকা। 

সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. হাফিজুর রহমান বলেন, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। জব্দকৃত চোরাচালানের মালামাল স্থানীয় কাস্টমসে জমা করা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba