আজঃ শুক্রবার ১৮-১০-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ব্রাহ্মণবাাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০২ Oct ২০২৪
  • / পঠিত : ১৩ বার

ব্রাহ্মণবাাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

: ব্রাহ্মণবাাড়িয়ায় সড়ক মেরামতের জন্য ১০ টাকা চাওয়া কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও অর্ধশতাধিক মানুষের আহত হওয়ার ঘটনা ঘটেছে। সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামে বুধবার (২ অক্টোবর) সকাল ৭টা থেকে শুরু করে ১০টা পর্যন্ত এ সংঘর্ষ চলে। এ সময় উভয় পক্ষের বেশ কয়েকজনের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালানো হয়।

স্থানীয় সূত্রে জানায়, নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের স্থানীয় মেম্বার গোষ্ঠীর নয়ন মিয়া ও তার সহযোগীরা নিজ উদ্দ্যেগে রাস্তাটি সংস্কার করার পর প্রতিটি অটোরিকশা থেকে ১০ টাকা করে তুলতে থাকে। গতকাল সকালে একই গ্রামের সরদার গোষ্ঠীর জুয়েল মিয়া ওই রাস্তা দিয়ে অটোরিকশা চালিয়ে যাওয়ার সময় তার কাছে মেরামতের খরচ হিসেবে ১০ টাকা দাবি করেন নয়ন। কিন্তু জুয়েল টাকা দিতে অস্বীকার করলে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। বিষয়টি মীমাংসা করতে সন্ধ্যায় দুই পক্ষের লোকজন বৈঠকে বসেন। তবে বৈঠকেও উত্তেজনা বাড়লে রাতে উভয় পক্ষ হাতাহাতিতে জড়ান। এ ঘটনা উভয় পক্ষের লোকজনের মধ্যে জানাজানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

রাতে বৈঠকের পর এই উত্তেজনাকে কেন্দ্র করে উভয়পক্ষের লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। টানা তিন ঘণ্টা এই সংঘর্ষ চলার পর সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে ফিরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে‌ পুলিশ। ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba