আজঃ শুক্রবার ১৮-১০-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০৪ Oct ২০২৪
  • / পঠিত : ১২ বার

মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

: মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে মুশফিকুর রহমান আদনান ও মাহবুব রহমান মুত্তাকিম নামের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) সকাল ৯টায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের বড়দারোগাহাট এলাকার রূপসী ঝরনায় তারা নিখোঁজ হন। পরে দুপুরে মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরি দল তাদের মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, মুশফিকুর রহমান আদনান ঢাকার ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ডাটা সায়েন্স বিভাগের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও মাদারীপুর জেলার চাষাড়া এলাকার আতিকুর রহমানের ছেলে। আর মাহবুব রহমান মুত্তাকিম নারায়ণগঞ্জ কলেজে অর্থনীতি বিভাগে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও লক্ষীপুর জেলার মৃত মোহাম্মদ ছিদ্দিকুর রহমান মুরাদের ছেলে।

মিরসরাই ফারার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, শুক্রবার সকালে বড়দারোগাহাট এলাকায় রুপসী ঝরনায় দুজন পর্যটক নিখোঁজ হওয়ার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। ফায়ার সার্ভিসের দুই ইউনিটের প্রায় ৪ ঘণ্টা চেষ্টার পর তাদের মরদেহ উদ্ধার করা হয়।

ঝরনায় ঘুরতে যাওয়া মুশফিকুর রহমান আদনানের খালতো ভাই আফিফুর রহমান বলেন, আমরা ১৪ জনের একটি টুরিস্টদল গাইডের মাধ্যমে রূপসী ঝরনায় ঘুরতে আসি। একপর্যায়ে ঝরনায় ছবি তোলার সময় মুত্তাকিম পানিতে পড়ে যায়। তাকে উদ্ধার করতে গেলে আদনানও সেখানে পড়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসে ফোন দিই।

আদনানের বাবা আতিকুর রহমান বলেন, আমার একমাত্র ছেলে খুবই মেধাবী ছিল। সে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন প্লাস পেয়েছিলো। গত ১১ সেপ্টেম্বর সে ঢাকা ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ডাটা সায়েন্স বিভাগের অনার্স প্রথম বর্ষে স্কলারশিপ নিয়ে ভর্তি হয়। অনার্স শেষ করে উচ্চ শিক্ষার জন্য আমেরিকায় যাওয়ার পরিকল্পনা ছিল তার। ঝরনার আসার কথা শুনে আমি তাকে নিষেধ করেছিলাম। কিন্তু সে আমার কথা শোনেনি। বলেছিল, বন্ধুরা সবাই যাচ্ছে। শুক্রবার বিকেলে ঢাকার উদ্দেশ্যে ফিরে আসবে। 

তিনি আরও জানান, শুক্রবার ভোর ৫টার দিকে সে আমাকে ফোন করে জানায় মিরসরাইয়ে পৌঁছেছে। সকাল ৯টায় তার মোবাইলে কল দিলে আমি বন্ধ পাই। পরে তার খালাতো ভাই আফিফুর রহমানের মোবাইলে কল দিলে সে বলে আদনান পানিতে পড়ে গেছে। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ কথা শুনে নিজেকে আর স্থির রাখতে পারিনি। মিরসরাইয়ের উদ্দেশে রওনা হই।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ আবদুল কাদের বলেন, রূপসী ঝরনা থেকে উদ্ধার মরদেহগুলো পরিবারের আবেদনের প্রেক্ষিতে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba