আজঃ শনিবার ১৯-১০-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে: কৃষককে কুপিয়ে হত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১৮ Oct ২০২৪
  • / পঠিত : ৩ বার

শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে: কৃষককে কুপিয়ে হত্যা

: শরীয়তপুরের নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কামাল বেপারী (৪৫) নামে একজন কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার রাজনগর ইউনিয়নের কাজিকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কামাল বেপারী উপজেলার কাজিকান্দি এলাকার মৃত হোসেন বেপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার কাজিকান্দি এলাকার আলী হোসেন সরদারের সঙ্গে একই এলাকার কামাল বেপারীর আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছে। শুক্রবার সকালে স্থানীয় একটি সাঁকো তৈরি নিয়ে কামাল বেপারীর স্ত্রী মাসুদা বেগমের সঙ্গে প্রতিপক্ষ আলী হোসেনের চাচাতো ভাই আয়নাল সরদারের স্ত্রী শিরিন বেগমের বিতণ্ডা হয়। 

এ বিষয় নিয়ে আলী হোসেন, আয়নাল সরদাররা ক্ষিপ্ত হয়। পরে দুপুরে স্থানীয় আন্ধারমানিক বাজার থেকে বাড়িতে ফেরার সময় আলী হোসেন, আয়নাল সরদারসহ ১০-১২ জন মিলে কামাল বেপারীকে কাজিকান্দি এলাকার ইদ্রিস সরদারের বাড়ির ভিতরে চাপাতি, হাতুড়িসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা উদ্ধার করে এলাকার বেসরকারি হাসপাতাল দেওয়ান মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে বিকেলে ঢাকা মেডিকেলে কামাল বেপারীর মৃত্যু হয়।

এ ব্যাপারে জানতে চাইলে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন মোল্লা বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারধরের শিকার হয়ে এক ব্যক্তি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দোষীদের আইনের আওতায় আনা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba