আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

উচ্চাভিলাষী লুটপাটের ধারা অব্যাহত রাখার বাজেট : এবি পার্টি

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০২ জুন ২০২৩
  • / পঠিত : ২১১ বার

উচ্চাভিলাষী লুটপাটের ধারা অব্যাহত রাখার বাজেট : এবি পার্টি

২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে গতানুগতিক উচ্চাভিলাষী লুটপাটের ধারা অব্যাহত রাখার বাজেট হিসেবে উল্লেখ করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।

বাজেট ঘোষণার পর বৃহস্পতিবার সন্ধ্যায় (১ জুন) দলটির প্রেস উইংয়ের সদস্য আনোয়ার সাদাত টুটুল স্বাক্ষরিত এক বিবৃতিতে এ প্রতিক্রিয়া জানান এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।  বিবৃতিতে বলা হয়, দেশে দ্রব্যমূল্যের অসহনীয় লাগামহীন ঊর্ধ্বগতি ও যন্ত্রণাদায়ক লোড শেডিংয়ের পরিপ্রেক্ষিতে বাজেটের প্রতি জনমানুষের কোনো আগ্রহ নেই। এবারের বাজেট বরাবরের মতোই গতানুগতিক, উচ্চাভিলাষী ও লুটপাটের ধারা অব্যাহত রাখার বাজেট।

ঘোষিত বাজেটের ওপর দলীয় বক্তব্য তুলে ধরতে ও জনজীবনকে দুর্বিষহ পর্যায়ে পৌঁছানোর প্রতিবাদে শুক্রবার (২ জুন) বিকেল ৪টায় রাজধানীর বিজয় নগরে দলীয় কার্যালয় চত্বরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নেতারা আরও বলেন, সরকারের ভেতরে গড়ে ওঠা সিন্ডিকেটের ফলে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম ও জীবনযাত্রার ব্যয় এত বেড়ে গেছে যে, বাজারে গিয়ে সাধারণ মানুষের হার্ট অ্যাটাক করার মতো অবস্থা, বাজেটে এসব নিয়ে কোনো নির্দেশনা নেই। ডিজেল ও অকটেনের দাম কমানোর সুযোগ থাকলেও তার কোনো ইঙ্গিত বাজেটে নেই।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba