আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে পুলিশ ইন্সপেক্টর স্বামীর বিরুদ্ধে পুলিশ কর্মকর্তা স্ত্রীর মামলা

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০২ জুন ২০২৩
  • / পঠিত : ১৮৭ বার

যশোরে পুলিশ ইন্সপেক্টর স্বামীর বিরুদ্ধে পুলিশ কর্মকর্তা স্ত্রীর মামলা

পুলিশ ইন্সপেক্টর স্বামী কামরুজ্জামানের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন পুলিশ কর্মকর্তা স্ত্রী দারোগা শাহজাদী আক্তার। বাদীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করার অভিযোগে গতকাল বৃহস্পতিবার তিনি এই মামলা করেছেন। বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল আসামির বিরুদ্ধে সমনজারীর আদেশ দিয়েছেন। আসামি কামরুজ্জামান খুলনার দিঘলিয়া উপজেলার পদ্মবিলা গ্রামের মৃত আব্দুস সাত্তার ফকিরের ছেলে। ঝিনাইদহে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)তে কর্মরত আছেন।
বাদী শাহজাদী আক্তার বর্তমানে যশোর জেলা বিশেষ শাখা (ডিএসবি)তে কর্মরত আছেন।

বাদী মামলায় বলেছেন,২০০০ সালে মুসলিম পারিবারিকভাবে কামরুজ্জামানের সাথে বাদী শাহজাদী আক্তারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুইটি ছেলের জন্ম হয়। কামরুজ্জামান বর্তমানে পুলিশ পরিদর্শক পদে ঝিনাইদহে পিবিআইতে কর্মরত আছেন। পাশাপাশি শাহজাদী আক্তার সাবইন্সপেক্টর পদে যশোর জেলা বিশেষ শাখা (ডিএসবি)তে কর্মরত আছেন। বাদী শাহজাদীর ক্রয়কৃত ৫০ লাখ টাকা মূল্যের ১২ শতক জমি এবং চাকরিতে বেতনের ৪৫ হাজার টাকা যৌতুক হিসেবে দাবি করেন কামরুজ্জামান। রাজি না হওয়ায় বাদীকে শারীরিক ও মানসিক নির্যাতন করায় ২০২২ সালে স্বামীর বিরুদ্ধে যৌতুক নিরোধ আইনে মামলা করেন।

এরআগে বাদীকে গোপন করে ২০২১ সালের ২৫ এপ্রিল খুলনা শহরের টুটপাড়া এলাকার মৃত ফখরউদ্দিন ফকিরের মেয়ে সানজিদা পারভীন রাখিকে দ্বিতীয় বিয়ে করেন কামরুজ্জামান। চার মাস আগে সানজিদা পারভীন রাখি একটি পুত্র সন্তান প্রসব করেন। পরে বিষয় জানতে পেরে আদালতে এই মামলা করা হয়েছে। বিচারক আসামির বিরুদ্ধে সমনজারীর আদেশ দিয়েছেন।              


শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba