আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

স্বামীকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্ত্রীরও মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৩ জুন ২০২৩
  • / পঠিত : ২০৬ বার

স্বামীকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্ত্রীরও মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২ জুন) দুপুরে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রামপুর গ্রামের মিয়াজী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত আব্দুল গফুর মিয়াজীর ছেলে হাজী আব্দুল মমিন মিজি (৭০) এবং তার  স্ত্রী নূরজাহান বেগম (৬৫)।  কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপন জানান, কবুতরকে খাবার দিতে গিয়ে স্বামী-স্ত্রী বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন। 

তিনি আরও জানান, কবুতর ঘরের সঙ্গে বৈদ্যুতিক ক্যাবল ছিল এবং ঘরটি লোহার তৈরি । সম্ভবত ক্যাবল ছিদ্র ছিল। কবুতরের ঘরে সংস্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে স্বামী মমিন মিজি আহত হন। পরে স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রীও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে বাড়ির অন্যরা তাদের আহত অবস্থায় দেখতে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। 

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জুবায়ের সৈয়দ জানান, তাদের  মৃত্যুতে থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।   

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba