আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

অ্যাম্বুল্যান্স-ট্রাক সংঘর্ষে মা-নবজাতকসহ নিহত ৩

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১১ মে ২০২৩
  • / পঠিত : ২০৭ বার

অ্যাম্বুল্যান্স-ট্রাক সংঘর্ষে মা-নবজাতকসহ নিহত ৩

ডেস্ক : অ্যাম্বুল্যান্স ও তেলবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সদ্য ভূমিষ্ঠ সন্তান, তার মাসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার (১০ মে) বিকেল সাড়ে ৩টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার মির্জাপুর শ্মশানঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানি গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৩৯), তার নবজাতক মেয়ে ও সদর উপজেলার নারায়ণপুর গ্রামের ডালিম হোসেন।

তানজিলার স্বামী আলাউল ইসলাম জানান, তার স্ত্রীর গর্ভে যমজ সন্তান ছিল। সাতক্ষীরার স্থানীয় এক ক্লিনিকে মঙ্গলবার রাতে একটি কন্যাসন্তান জন্মগ্রহণ করে। তবে অপর সন্তানটি প্রসবে জটিলতা দেখা দেয়। বুধবার আত্মীয়দের সঙ্গে তাকে একটি অ্যাম্বুল্যান্সে করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছিল। বিকেল সাড়ে ৩টার দিকে অ্যাম্বুল্যান্সটি সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার মীর্জাপুর শ্মশানের সামনে পৌঁছলে একটি তেলবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী তানজিলা খাতুন ও নবজাতক মেয়ে মারা যায়।

অ্যাম্বুল্যান্সে থাকা আহত দুজনকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও অপর দুজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মেডিক্যাল কলেজ হাসপাতালে ডালিম নামের একজন মারা যান।

চুকনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত হোসেন জানান, দুর্ঘটনাকবলিত অ্যাম্বুল্যান্স ও তেলবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহামুদুর রহমান দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ তিনটি উদ্ধার করে মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba