আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কুমিল্লার সেই বিদ্যালয়ের আরও ২০ শিক্ষার্থী হাসপাতালে

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ০৮ জুন ২০২৩
  • / পঠিত : ২২২ বার

কুমিল্লার সেই বিদ্যালয়ের আরও ২০ শিক্ষার্থী হাসপাতালে

কুমিল্লার দাউদকান্দিতে বিদ্যালয়ে অসুস্থ হয়ে এক শিক্ষার্থী মারা যাওয়ার পরদিন একই বিদ্যালয়ের আরও ২০ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে। বুধবার (৭ মে) দুপুরে উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অসুস্থ শিক্ষার্থীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন বিদ্যালয়ের শিক্ষক এবং স্থানীয়রা। 

সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম আহমেদ বলেন, আজ শিক্ষার্থীদের পরীক্ষা ছিল। পরীক্ষা শুরুর কিছুক্ষণ পর বিভিন্ন শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে শিক্ষার্থীরা। বিদ্যালয়ের শিক্ষক এবং স্থানীয়দের সহযোগিতায় অসুস্থ হয়ে পড়া ২০ শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিনুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের অসুস্থ হয়ে পড়ার খবর পেয়ে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমনসহ আমরা দ্রুত হাসপাতালে ছুটে যাই। অসুস্থ শিক্ষার্থীরা সবাই হাসপাতালে আছে। চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি, সবাই মোটামুটি শঙ্কামুক্ত। তারা ঠিক কী কারণে অসুস্থ হয়ে পড়ল এটা নির্ণয়ের চেষ্টা চলছে। গতকালও এই বিদ্যালয়ের এক শিক্ষার্থী অসুস্থ হয় l

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার একই বিদ্যালয়ে ক্লাস চলাকালে অসুস্থ হয়ে উম্মে হাবিবা আক্তার (১২) নামে এক ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। বার বার বমি করা শুরু করলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠান। ঢাকা নেওয়ার পথেই মৃত্যু হয় হাবিবার। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba