আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গাইবান্ধা মহিলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক আজীবন বহিষ্কার

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৪ জুন ২০২৩
  • / পঠিত : ১৭৫ বার

গাইবান্ধা মহিলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক আজীবন বহিষ্কার

গাইবান্ধা জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শ্যামলী আক্তারকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। দলের গঠনতন্ত্র বহির্ভূত কর্মকাণ্ডের দায়ে তাকে এই বহিষ্কার করা হয়।

শুক্রবার (২৩ জুন) সন্ধ্যায় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লুদমিদা পারভিন ছন্দা ও সাধারণ সম্পাদক মাহমুদা পারুল স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শ্যামলী আক্তার নিজের স্বার্থ চরিতার্থেরর জন্য বেপরোয়াভাবে দলীয় গঠনতন্ত্র বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত হওয়ায় তাকে আজীবনের জন্য দলের সব পদ থেকে বহিষ্কার করা হলো।

শ্যামলী আক্তারের বিরুদ্ধে দীর্ঘদিন থেকেই দলীয় প্রভাব খাটিয়ে পলাশবাড়ি এলাকায় ত্রাস সৃষ্টি করাসহ, অন্যের জমি দখল, অন্যায়ভাবে মানুষকে মামলা দিয়ে হয়রানি ও নির্যাতন করার অভিযোগ ওঠে। এসব অভিযোগ তুলে বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ীর ঢাকা-রংপুর মহাসড়কের চৌরাস্তা মোড়ে ঘণ্টাব্যাপী এক মানববন্ধন পালন করে গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন, পলাশবাড়ি উপজেলা পূজা উদ্যাপন পরিষদ, উপজেলা ছাত্রলীগ, তাঁতি লীগ, উপজেলা নর সুন্দর ও পার্লার শ্রমিক ইউনিয়ন, উপজেলা ফুটবল কোচিং একাডেমি ও উপজেলা লেবার শ্রমিক ইউনিয়ন। মানববন্ধন থেকে শ্যামলী আক্তারকে দল থেকে বহিস্কার ও গ্রেফতারের দাবি জানানো হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba