আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নারায়ণগঞ্জে পুকুরে ডুবে ৩ শিক্ষার্থীর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ২৬ জুন ২০২৩
  • / পঠিত : ১৭০ বার

নারায়ণগঞ্জে পুকুরে ডুবে ৩ শিক্ষার্থীর মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুকুরে গোসল করতে নেমে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (২৫ জুন) দুপুরে উপজেলার তারাব পৌরসভার গোলাকান্দাইল ইউনিয়নের হোরগাঁও এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- তারাব পৌরসভার গন্ধবপুর এলাকার রুকন উদ্দিনের মেয়ে আফসানা আক্তার মারিয়া, নেত্রকোণার দুর্গাপুর এলাকার সালাম মিয়ার মেয়ে সুবর্না আক্তার ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রোমান মিয়ার মেয়ে মারিয়া। তারা সবাই হোরগাঁও এলাকার আক্তার মিয়া ও সোমা বেগমের ভাড়া বাড়িতে বসবাস করতেন।

নিহতদের পরিবারের বরাতে পুলিশ জানায়, দুপুরে গোলাকান্দাইল ইউনিয়নের হোরগাঁও এলাকার একটি পুকুরে তিন স্কুল শিক্ষার্থী গোসল করতে নামে। একপর্যায়ে তারা পুকুরে তলিয়ে যায়। নিহতদের কেউ সাঁতার না জানায় পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

এই বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, পুকুরে ডুবে মারা যাওয়া শিক্ষার্থীরা হোঁরগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। স্থানীয়দের সহায়তায় তাদেরকে উদ্ধার করে ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba