আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

জানাজা শেষে ২ বন্ধুর একই কবরস্থানে দাফন সম্পন্ন

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ০২ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৫৭ বার

জানাজা শেষে ২ বন্ধুর একই কবরস্থানে দাফন সম্পন্ন

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বেশনাল এলাকায় মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বন্ধুর জানাজা শেষে একই কবরস্থানে দাফন করা হয়েছে। শনিবার (১ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দিঘিরপাড় জামে মসজিদে জানাজা শেষে সকাল ১০টার দিকে তাদের বেশনাল সামাজিক কবরস্থানে তাদের দাফন করা হয়। 

নিহত জিসান রাজা (১৭) উপজেলার মূলচর গ্রামের দুলু হালদারের একমাত্র ছেলে। অপরজন নিহত আপন মালত একই গ্রামের খুশি মালতের বড় ছেলে। নিহত জিসান রাজা তার পরিবারের একমাত্র ছেলে সন্তান। তার বড় ৩ বোন রয়েছে। একমাত্র ছেলেকে হারিয়ে জিসানের মা খালেদা বেগম ও বোন মুক্তা আক্তারের আহাজারি কিছুতেই থামছে না। জিসান ১০ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছেন। করোনার কারণে বন্ধ হয়ে যায় তার লেখাপড়া বর্তমানে সে ইটালি যাওয়ার জন্য চেষ্টা করছিলেন বলে জানান জিসানের মা খালেদা বেগম।

অপরজন নিহত আপন মালত চাচা দেলু মালতের সঙ্গে ভাঙ্গারি দোকানে ব্যবসা করতেন। ৩ ভাই ও এক বোনের মধ্যে আপন সবার বড় ছেলে ছিল। বৃদ্ধ বাবার সংসারের হাল ধরতে করতেন চাচার সঙ্গে ভাঙ্গারির ব্যবসা। ছেলেকে হারিয়ে বৃদ্ধ খুশি মালত বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

এর আগে শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার দিঘীরপাড় বাজার হতে মোটরসাইকেল নিয়ে বের হন তিন বন্ধু জিসান রাজা (১৭), আপন মালত (১৬) ও রুবেল মালত (১৬)। 

এ ব্যাপারে দিঘিরপাড় তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, জিসান রাজা তার দুই বন্ধু আপন ও রুবেল মালতকে গত কয়েকদিন যাবৎ মোটরসাইকেল চালানো শিখাছিলেন। শুক্রবার রাত ১০টার দিকে তারা দিঘিরপাড় বাজার হতে পুরা বাজারের দিকে মটোরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। বৃষ্টির কারনে রাস্তা ভেজা থাকায় ও বেপোরোয়া গতির কারণে তারা নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে মোরসাইকেলে ধাক্কা লেগে পাশের পুকুরে পড়ে যায়। সে সময় রাস্তা অনেকটা ফাকা থাকায় ঘটনার প্রায় ১০ মিনিট পর এলাকার লোকজন খবর পেয়ে নিহত জিসান রাজা ও আপন মালতকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত ঘোষণা করে। অপর আহত রুবেল মালত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে বলে শুনেছি। 


দিঘিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহ আলম  বলেন, দিঘিরপাড় বাজার হতে পুরা বাজার এলাকার দিকে যাওয়ার পথে রাত ১০ টার দিকে বেশনাল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পাশের পুকুরে পরে যায় ৩ মোটরসাইকেল আরোহী। পরে তাদের মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে দুজনকে মৃত ঘোষণা করা হয়। পরে হাসপাতাল হতে মরদেহ নিয়ে আসে স্বজনরা। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে নিহতের অভিভাবকরা জানায় তাদের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। এজন্য মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ না করে স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba