আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

২৭ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না দুই ভাইয়ের

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৩ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৬৫ বার

২৭ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না দুই ভাইয়ের

ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চাঞ্চল্যকর কালু ফকির হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২ জুলাই) সকালে ভালুকার মাহমুদপুর মুখীর ব্রিজ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

রোববার দুপুরে ভালুকা থানা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চান্দরাটি এলাকার মৃত চেরাগ আলী ফকিরের ছেলে মো. আনিস ও আলম।

পুলিশ জানায়, হত্যার শিকার কালু ফকির (৫০) ও গ্রেপ্তারকৃত দুই আসামি পরস্পরের আত্মীয়। ১৯৯৫ সালে দুই পক্ষের মধ্যে এলাকায় জমিজমার ভাগাভাগিকে কেন্দ্র করে তর্কবিতর্ক হয়। এর জেরে ওই বছরের ১৮ জুলাই কালু ফকিরকে আসামি মো. আনিস ও মো. আলমসহ কয়েকজন মিলে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী রোকেয়া খাতুন বাদী হয়ে মোট নয়জনের বিরুদ্ধে ভালুকা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামিরা গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে চলে যান। অপরদিকে এ মামলায় চলতি বছরের ১৩ জুন আসামি শাহজাহান ফকির, মো. আনিস ও মো. আলমকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত যাবজ্জীবন কারাদণ্ড দেন। এছাড়া বাকি ছয় আসামিকে খালাস দেন।

ভালুকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে অভিযান চালিয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে, একই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অপর আসামি শাহজাহান ফকিরকে গত বুধবার (২৮ জুন) গফরগাঁও উপজেলার কুর্শাপুর এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba