আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কংস নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৮ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৩৫ বার

কংস নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার

নেত্রকোণার কংস নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৭ জুলাই) সকালে পৃথক স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার সকালে কংস নদীর দেওটুকুন এলাকা থেকে নিখোঁজ মাহবুব মিয়ার (১৪) ভাসমান মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। 

শুক্রবার সকাল ৯টার দিকে বারহাট্টা উপজেলার ফকিরা বাজার এলাকা থেকে স্বপন মিয়ার (২৫) ও  বেলা ১১টার দিকে কংস নদীর মুচারবাড়ি ঘাট থেকে সোহেল মিয়ার (২১) মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সোহেল মিয়া পূর্বধলা উপজেলার আগমারকেন্ডা গ্রামের সাহেদ উদ্দিনের ছেলে এবং স্বপন মিয়া দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের দেওটুকুন গ্রামের আবু সিদ্দিকের ছেলে।


জানা গেছে, গত বুধবার (৫ জুলাই) বিকেলে কংস নদীর পূর্বধলা উপজেলার জামধলা বাজারঘাট ও দুর্গাপুর উপজেলার মুচারবাড়ি ফেরিঘাট এলাকায় নদী পারাপারের সময় যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। পরে ২০ জন যাত্রী সাঁতরে তীরে উঠে এলেও তিনজন নিখোঁজ হন। নিখোঁজদের উদ্ধারে স্থানীয় পুলিশ, ফায়ার সার্ভিস ও ডুবুরিরা অভিযান শুরু করেন।


দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান জানান, নৌকাডুবিতে মারা যাওয়া প্রত্যেকের দাফন কাজ সম্পন্ন করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের পরিবারকে ২০ হাজার করে টাকা অনুদান প্রদান করা হয়েছে।

দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, নৌকাডুবিতে নিখোঁজ তিনজনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba