আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গাইবান্ধায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৮ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৪৯ বার

গাইবান্ধায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ১৫


গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্যামলী পরিহনের একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

শুক্রবার (৭ জুলাই) দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের কাটাখালী বালুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের চকনদী গ্রামের আব্দুল জোব্বারের ছেলে জহুরুল ইসলাম (৪৩), একই গ্রামের জা‌হিদ (২৫) ও তার স্ত্রী ঝর্না (২২)।


স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাস কয়েকজন যাত্রী নিয়ে রংপুরের দিকে যাচ্ছিল। বাসটি ১২টার দিকে বালুয়াবাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এই ঘটনায় ট্রাকে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অন্তত ১৫ জন।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। গুরুতর আহতদের বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গোবিন্দগঞ্জের কাটাখালী এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। নিহত ও আহতরা সবাই ট্রাকের যাত্রী ছিলেন। নিহতদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী রয়েছে। প্রত্যেকের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba