আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবি, যুবলীগ সভাপতি কারাগারে

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৩ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৬২ বার

প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবি, যুবলীগ সভাপতি কারাগারে

রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগে করা মামলায় খলিল ফকির (৪০) নামের এক ইউনিয়ন যুবলীগের সভাপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ জুলাই) দুপুরে তাকে আদালতে পাঠানো হলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন তাকে কারাগারে প্রেরণ করেন।

এর আগে গত মঙ্গলবার (১১ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

মো. খলিল ফকির কালুখালি উপজেলার রতনদিয়া ইউনিয়নের লস্করদিয়া গ্রামের জলিল ফকিরের ছেলে। তিনি রতনদিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি।

মামলার বাদী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৬ বছর আগে মামলার বাদী রুবি আক্তারের স্বামী মালয়েশিয়া চলে যান। সেই সুযোগে অভিযুক্ত আসামি খলিল ফকির রুবির বাড়িতে যাওয়া আসা করতো এবং মোবাইল ফোনে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব ও কুপ্রস্তাব দিতো। এর কয়দিন পর রুবি আক্তারের সঙ্গে তার শশুরবাড়ির লোকজনের পারিবারিক কারণে ঝামেলা হয়। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রুবির শাশুড়ি ও ভাসুর তার স্বামীর ঘারে তালা ঝুলিয়ে দেয়। পরে রুবি তার চাচা আফজালের ওখানে ওঠে।
এরপর রুবি এসব পারিবারিক ঝামেলা মিমাংসা করার জন্য খলিল ফকিরকে বলে।

এরপর খলিল কালুখালী থানার ওসির সঙ্গে আলাপ করে বিষয়টি মিমাংসা করবেন বলে রুবির কাছে সময় চান। পরে চলতি মাসের ৮ তারিখে খলিল ফকির রুবির সঙ্গে দেখা করে বলে ওসির সঙ্গে আলাপ হয়েছে তুমি যদি তোমার স্বামীর বাড়িতে উঠতে চাও তাহলে ২ লাখ টাকা চাঁদা দিতে হবে। মামলার বাদী রুবি বলে আমার কাছে টাকা নেই। এরপর রুবি তার চাচা আফজাল মোল্লার বাড়িতে ফিরে যায়। খলিল ফকির রুবিকে মোবাইল ফোনে টাকার জন্য তাগিদ দেয় এবং হুমকি প্রদান করে। পরে রুবি বাদী হয়ে গত মঙ্গলবার (১১ জুলাই) কালুখালী থানায় একটি মামলা দায়ের করেন। 


কালুখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান,ভিকটিম রুবি আক্তার খলিল ফকিরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিলে আমরা মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করি। গতকালর বুধবার তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করে।

এ বিষয়ে রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি শওকত হাসান বলেন, আমরা তদন্ত করে অভিযুক্ত খলিল ফকিরের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba