আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ট্রাক্টরচাপায় প্রাণ হারালেন মা, হাসপাতালে ছেলে

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৬ জুলাই ২০২৩
  • / পঠিত : ৩৯১ বার

ট্রাক্টরচাপায় প্রাণ হারালেন মা, হাসপাতালে ছেলে

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় সুনন্তি বালা (৪৫) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন তার ছেলে কৃষ্ণ চন্দ্র রায় (২২)। 

শনিবার (১৫ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার রামনগর ইউনিয়নের দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুনন্তি বালা নীলফামারী সদর উপজেলার রামনগর দোলাপাড়ার এলাকার ফনি ভূষণের স্ত্রী।

জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে ছেলের সঙ্গে বাবার বাড়ি সদর উপজেলার কচুকাটা নোয়ালির ডাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন সুনন্তি বালা। পথে দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর একটি মালবোঝাই ট্রাক্টরকে ওভারটেক করার সময় তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর সিটকে পড়ে। এ সময় ট্রাক্টরের চাকার নিচে চাপা পড়েন সুনন্তি বালা ও তার ছেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুনন্তি বালাকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় কৃষ্ণ চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, আমরা খবর পেয়ে উদ্ধার করে মা ও ছেলেকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেছি। মায়ের পা দুটি ছিঁড়ে গেছে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, দুহুলি বাজারে মোটরসাইকেল ও ট্রাক্টরের দুর্ঘটনায় দুইজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে একজন মারা যায় আর একজনকে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসক। ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও তার সহকারী পালিয়ে যান। ট্রাক্টর ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba