আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

টাঙ্গাইলে জঙ্গল থে‌কে ২ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২১ জুলাই ২০২৩
  • / পঠিত : ১৫২ বার

টাঙ্গাইলে জঙ্গল থে‌কে ২ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

টাঙ্গাইলের সখীপু‌রে দুই ব্যবসায়ীকে কু‌পি‌য়ে হত্যা ক‌রে‌ছে দুর্বৃত্তরা। বৃহস্প‌তিবার (২০ জুলাই) ভোরে উপ‌জেলার কাকড়াজান ইউনিয়‌নের বা‌ঘেরবাড়ী এলাকার এক‌টি জঙ্গল থে‌কে তা‌দের দুজ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ পু‌লিশ। 

নিহতরা হ‌লেন, উপ‌জেলার কাকড়াজান ইউনিয়‌নের বাঘেরবাড়ী পূর্বপাড়া এলাকার আবুল হো‌সে‌নের ছে‌লে শাহজালাল (৩২) এবং একই গ্রা‌মের নবু মিয়ার ছে‌লে মজনু মিঞা।

সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) রেজাউল ক‌রিম সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন। 

পু‌লিশ ও স্থানীয়রা জানান, শাহজালাল হা‌মিদপুর চৌরাস্তা বাজারে বিকাশের ব্যবসা করতো। রাত সা‌ড়ে ১১টার দি‌কে দোকান বন্ধ করে একই গ্রা‌মের মজনুর সঙ্গে বাড়ির উদ্দেশ্য রওনা হয়। এরপর তা‌দের আর খোঁজ পাওয়া যায়‌নি। প‌রে বৃহস্প‌তিবার ভো‌রে দুজ‌নের মরদেহ তা‌দের বা‌ড়ি থে‌কে ৩শ গজ দূরে এক‌টি জঙ্গল থে‌কে উদ্ধার করা হয়। প‌রে পু‌লিশ‌কে খবর দেওয়া হয়। 

ধারণা করা হ‌চ্ছে, তারা দুজন রা‌তে মোটরসাইকেল‌যো‌গে বা‌ড়ি‌তে ফেরার প‌থে দুর্বৃত্তরা পথ‌রোধ ক‌রে হত্যা করে ফে‌লে রে‌খে যায়।

সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ঘটনাস্থ‌ল থে‌কে দুজ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba