আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নারায়ণগঞ্জে সাবেক চেয়ারম্যান হত্যায় দুইজনের যাবজ্জীবন

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৭ Aug ২০২৩
  • / পঠিত : ৮৫ বার

নারায়ণগঞ্জে সাবেক চেয়ারম্যান হত্যায় দুইজনের যাবজ্জীবন

ডেস্ক: নারায়ণগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যার ২২ বছর পর দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্তদের এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়াও মামলার এজাহারভুক্ত ১৫ আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। 

রোববার (৬ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শাম্মী আখতার এ রায় দেন। আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট জাসমিন আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। 

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- নারায়ণগঞ্জের রূপগঞ্জের ইছাখালী এলাকার হাছান ভূইয়ার ছেলে কালাম ও নগরপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে নুর মোহাম্মদ। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত নুর মোহাম্মদ উপস্থিত থাকলেও অপর আসামি কালাম পলাতক রয়েছেন।


অ্যাডভোকেট জাসমিন আহমেদ বলেন, ২০০১ সালের ১৪ নভেম্বর ঢাকা থেকে ফেরার পথে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন আহমেদকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার পরদিন তার ছেলে সোহেল রানা বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ১৭ জনের নাম উল্লেখ করে আদালতে চার্জশিট দাখিল করেন। এরপর দীর্ঘদিন বিচারিক কার্যক্রম শেষে আজ বিজ্ঞ আদালত দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba