আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক পরিবারের তিনজন নিহতI

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৭ Aug ২০২৩
  • / পঠিত : ১৮৬ বার

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক পরিবারের তিনজন নিহতI

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক পরিবারের তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। গতকাল শনিবার (৫ আগস্ট) মক্কা থেকে ওমরাহ শেষে দাম্মামে ফেরার পথে আল কাসিম এলাকায় এ দুর্ঘটনা। হতাহতদের বাড়ি ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলী মহল্লায়। এ ঘটনায় তাদের বাড়িতে চলছে শোকের মাতম। 

নিহতরা হলেন- ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলী মহল্লার মোবাররক শেখ (৪৬), তার ছেলে তানজিল আবদুল্লাহ মাহি (১৭) ও ছোট মেয়ে মাহিয়া (১৩)। 

আহতরা হলেন- মোবাররকের স্ত্রী আফরোজা বেগম সিমা (৩৬) ও মেয়ে মিথিলা আক্তার মীম (২০)। তারা সবাই সৌদি আরবের দাম্মামে থাকতেন।

পরিবার সূত্রে জানা গেছে, মোবাররক বিগত প্রায় ২৫ বছর ধরে সৌদি আরবের দাম্মাম শহরে থাকেন। ওই শহরে তিনি একটি ওয়ার্কশপের ব্যবসা করতেন। সেখানে স্ত্রী আফরোজা বেগম সিমা, দুই মেয়ে মিথিলা আক্তার মীম ও মাহিয়া এবং একমাত্র ছেলে তানজিল আব্দুল্লাহকে নিয়ে সপরিবারে বসবাস করতেন তিনি। সৌদি আরবেই জন্ম ছোট মেয়ে ও ছেলের।

বড় মেয়ে মিথিলা কানাডায় শিক্ষা বৃত্তি পেয়েছেন। তিনি সেখানে যাবেন। সব প্রস্তুতি শেষ প্রায় শেষ পর্যায়ে। পরিবারের সকল সদস্যকে নিয়ে গত বুধবার (২ আগস্ট) দাম্মাম থেকে মক্কায় যান ওমরা হজ পালন করতে মোবাররক। ল্যান্ড ক্রুজারের একটি গাড়ি নিজেই চালিয়ে রওনা দেন। ফেরার পথে ঘটে ভয়াবহ দুর্ঘটনা। গতকাল শনিবার সৌদি আরবের সময় ভোর সাড়ে ৪টার দিকে দাম্মামে ফেরার পথে আল কাসিম নামক স্থানে পেছনের একটি গাড়ি ওভার টেক করার সময় মোবাররকের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। সড়কের ওপর উল্টে যায় মোবাররকের গাড়ি। এতে মোবাররক, তার ছোট মেয়ে মাহিয়া ও ছেলে তানজিল মারা যান। আহত হন স্ত্রী আফরোজা ও বড় মেয়ে মিথিলা। আহতরা এখন সৌদি আরবের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মোবাররক ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলী মহল্লার বাসিন্দা ধানসিঁড়ি বাড়ির মালিক শেখ মোহাম্মদ আলী (৭৫) ও আলেয়া বেগমের (৬৫)  সন্তান । পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে তিনি দ্বিতীয় এবং ভাইদের মধ্যে বড়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba