আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বোনের কুলখানিতে এসে ৩৩ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১২ Aug ২০২৩
  • / পঠিত : ৩০৭ বার

বোনের কুলখানিতে এসে ৩৩ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ডেস্ক : দীর্ঘ ৩৩ বছর আত্মগোপনে থাকা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মাসুককে (৫৬) সিলেটের গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে।

শুক্রবার গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের এক আভিযানিক দল করগাঁও এলাকায় অভিযান পরিচলানা করে তাকে গ্রেফতার করে। তিনি সিলেটের গোলাপগঞ্জ করগাঁও এলাকার চরণ মিয়ার ছেলে।

সিলেট জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা) মো. সম্রাট তালুকদার জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড হয়। ১৯৯০ সালে ৭ নং লক্ষনাবন্দ ইউনিয়নের করগাঁও এলাকার হাছন আলীর ছেলে আব্দুস সালামকে গোলাপগঞ্জের পুরকায় বাজার থেকে করগাঁও যাওয়ার পথে ধারালো ছুরি দিয়ে উপুর্যপরী আঘাতে নির্মমভাবে হত্যা করেন আসামি মাসুক।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় ১৯৯০ সালের ১৩ এপ্রিল মামলা করা হয়। ঘটনার পরপরই আসামি পার্শ্ববর্তী দেশ ভারতে আত্মগোপনে চলে যান। এই দীর্ঘ আত্মগোপনের কিছু সময় তিনি সৌদি আরবেও অবস্থান করেন। 

কিছুদিন আগে বোনের কুলখানিতে অংশগ্রহণের জন্য দেশে আসেন এবং আসামি বোরকা পরে এলাকায় প্রবেশ করেন। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। সহকারী পুলিশ সুপার আরও জানান, গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba