আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পার্কে ঘুরে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যুর

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১২ Aug ২০২৩
  • / পঠিত : ১৮৭ বার

পার্কে ঘুরে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যুর

পঞ্চগড়ে মুক্তাঞ্চল পার্কে ঘুরতে গিয়ে বাসের চাপায় প্রাণ হারিয়েছে ইফাত (৬) নামের এক শিশু। শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় জেলার সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চাওয়ায় সেতু সংলগ্ন এলাকার তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কে এই দুর্ঘটনা ও প্রাণহানির ঘটনা ঘটে।

নিহত ইফাত অমরখানা ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের হাবীবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে বড় ভাইয়ের সাথে চাওয়াই সেতুর পাড়ে নির্মিত মুক্তাঞ্চল পার্কে ঘুরতে যায় ইফাত। ঘোরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে সড়ক পার হতে গিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী এক বাসের ধাক্কায় গুরুতর আহত হয় সে।

পরে স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুরে নেওয়ার পথে রাত ৮টার দিকে সে মারা যায়।

এদিকে দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটিকে আটক করে পুলিশের কাছে সৌপর্দ্য করে স্থানীয়রা। তবে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্যাহ সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় থানায় মামলা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba